chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কুমিল্লায় কাভার্ডভ্যান উল্টে নিহত ৩

ডেস্ক নিউজ : কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় সড়কের পাশে কাভার্ডভ্যান উল্টে দুই বালু শ্রমিকসহ তিনজন নিহত হয়েছে। এসময় দুর্ঘটনায় আহত হয়েছে আরও ২-৩ জন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ৮টায় কুমিল্লার চান্দিনা উপজেলার হাড়িখোলা মাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার চান্দিনা উপজেলার হাড়িখোলা গ্রামের আবদুল জলিলের ছেলে বালু শ্রমিক নুরুল ইসলাম (৪০), ঢাকা সাভারের পাবনারটেক এলাকার মৃত আবদুল খালেকের ছেলে শ্রমিক ফয়জার রহমান (৪০) ও কাভার্ডভ্যান চালক লিটন (৪০)।

আহত অবস্থায় হাড়িখোলা গ্রামের ট্রাক্টর চালক আমির হোসেনসহ আরও ২-৩ জনকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুমিল্লা হাইওয়ে ইলিয়টগঞ্জ থানার ওসি জিয়াউল হক জানান, বৃহস্পতিবার সকালে হাড়িখোলা মাজার এলাকায় মহাসড়ক সংলগ্ন মার্কেটের সামনে ট্রাক্টরে বালু উঠাচ্ছিলেন কয়েকজন শ্রমিক। এসময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বালু বোঝাই ট্রাক্টর ও শ্রমিকদের উপর উল্টে পড়ে। এসময় ঘটনাস্থলেই কাজ করা শ্রমিক নুরুল ইসলাম ও ফয়জার রহমান নিহত হন। হাসপাতালে নেয়ার পথে কাভার্ডভ্যান চালক লিটনও মারা যান।

ওসি আরও জানা, দুর্ঘটনার সংবাদ শুনে আমিসহ হাইওয়ে পুলিশের একটি টিম ঘনাস্থলে এসেছি। পুলিশ এবং চান্দিনা ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ চালায়। দুর্ঘটনায় নিহতদের লাশ থানায় নেয়া হবে এবং আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...