chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতকুণ্ডে নষ্ট কাভার্ডভ্যানে আরেকটার ধাক্কা, চালক নিহত

নিজস্ব প্রতিবেদক : সীতাকুণ্ডে মহাসড়কে নষ্ট হওয়া কাভার্ডভ্যানের পিছনে ধাক্কা দেয় আরেকটি কাভার্ডভ্যান। এতে এক চালক নিহত হয়েছে এবং অন্য গাড়ির চালক ও সহকারী গুরুতর আহত হয়েছে।

বুধবার (২৮ জুলাই) দিবাগত রাত তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মগাসড়কের সীতাকুণ্ড পৌরসভার দক্ষিণ বাইপাস এলাকার এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রাত তিনটার সময় সীতাকুণ্ডের দক্ষিণ বাইপাস এলাকায় ঢাকামুখি একটি নষ্ট হওয়া কাভার্ডভ্যানকে (ঢাকা মেট্রো ট- ২২-২৯৮৬) পিছন থেকে (ঢাকা মেট্রো ট-১৩-১০৭৩) ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হয় পিছন থেকে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যানের চালক ফকরুল ইসলাম রবিন (২২)।

এছাড়া নষ্ট হওয়া কাভার্ডভ্যানের চালক আবুল খায়ের ও সহকারী মো.আলমগীর গুরুতর আহত হয় ।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আমির ফারুক বলেন, গভীর রাতে মহাসড়কে দাঁড়িয়ে থাকা নষ্ট একটি কাভার্ডভ্যানকে পিছন থেকে অন্য একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কুমিরা হাইওয়ে পুলিশ ও সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার চালক ফখরুল ইসলাম রবিনকে মৃত ঘোষণা করেন এবং অন্য দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেকে প্রেরণ করেন।
নিহত চালক ফখরুল ফেনীর দাগনভুঁইয়ার উত্তর ভবানিপুর হারুনের ছেলে বলে জানা গেছে। এই ঘটনায় থানায় কোন মামলা হয়নি বলে জানান তিনি ।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...