chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনাকালে কেউই অভুক্ত থাকবে না: আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক: করোনা অতিমারিতে একজন লোকও অভুক্ত থাকবে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ হেলাল উদ্দিন হেলাল’র সার্বিক ব্যবস্থাপনায় বড়পোল মোড়ে রান্না করা খাবার বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এই করোনা অতিমারিতে একজন লোকও অভুক্ত থাকবে না। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার এই ঘোষণাকে বাস্তবায়নের অংশ হিসেবে এই কর্মসূচী হাতে নেয়া হয়েছে।

আ জ ম নাছির বলেন, করোনাকালীন সময়ে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে, এই সমস্ত দিক বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কর্মহীন ও অসহায় গরীবদের জন্য নগদ অর্থ ও খাদ্য সহায়তাসহ নানা শ্রেণী পেশার জন্য পৃথক পৃথকভাবে প্রণোদনার ব্যবস্থা করার কারণে সারা বিশ্বের কাছে প্রশংসিত হয়েছেন।

সরকারের পাশাপাশি এবং এই সমস্ত কর্মহীন ও অসহায় মানুষের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান সাবেক এই সিটি মেয়র। ​

এসময় উপস্হিত ছিলেন আশীষ কুমার সিংহ, পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক, তারেক মাহমুদ পাপ্পু উপ পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক, মোঃ ইদ্রিস সদস্য, মোঃ বোখারী আজম সদস্য, মোঃ মকসুদ আলী, এড. মহিউল ইসলাম সোহেল, আসিবুল আলম, সাইফুল ইসলাম মামুন, ওমর ফারুক, এড. নজরুল ইসলাম, সামছুদ্দীন মানিক, এড গৌতম হাজারী, মফিজুর রহমান দুলাল, মোঃ শাকিল, মোঃ মুঈনুর রহমান, শেখ ফরিদ, গোলাম হোসেন সুমন, জুয়েল দত্ত, মোঃ ফয়সাল উদ্দীন, মোঃ নাজিম উদ্দীন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর