chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় কঠোর লকডাউনে দুইদিনে ৩৬ মামলা

নিজস্ব প্রতিবেদক : সারা দেশের মতো চট্টগ্রামের আনোয়ারা উপজেলায়ও চলছে সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউন। লকডাউন বাস্তবায়নে প্রথম দিন থেকেই কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।

লকডাউন অমান্য করে অপ্রয়োজনে ঘুরাঘুরি, দোকানপাট খোলা রাখা এবং গাড়ি চালানোর অপরাধে একাধিক জনকে দুইদিনে ৩৬ মামলায় ১৮ হাজার ৪০০ টাকা অর্থদন্ড করেছেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২৫ জুলাই) সকাল থেকে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হাসান চৌধুরীর নেতৃত্বে লকডাউন বাস্তবায়নে পরিচালিত পৃথক অভিযানে ২১টি মামলায় ১১ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে শনিবার (২৪ জুলাই) উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরীর নেতৃত্বে উপজেলার কালাবিবির দিঘির মোড়, চাতরী চৌমহনী, বটতলী রুস্তমহাট ও উপজেলা সদর, মালঘর বাজারসহ গুরুত্বপূর্ণ জায়গায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করা হয়।

লকডাউনের বিধিনিষেধ অমান্য করে বিনা কারণে ঘুরাঘুরি, বিকাল ৩ টার পর দোকান খোলা রাখা ও গাড়ি চালানোর অপরাধে ১৫ মামলায় ৭ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়।

লকডাউন পরিস্থিতি ও অভিযান পরিচালনার বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হাসান চৌধুরী বলেন, সাধারণ মানুষ যাতে লকডাউনে অপ্রয়োজনে ঘরের বাইরে বের না হয় সে ব্যাপারে কঠোরভাবে সতর্ক রয়েছে উপজেলা প্রশাসন।

যারা সরকারি বিধিনিষেধ অমান্য করে অপ্রয়োজনে বাহিরে বের হচ্ছে, দোকানপাট খোলা রাখছে এবং গাড়ি চালাচ্ছে তাদেরকে আমরা জরিমানা করছি।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...