chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাংলাদেশের সামনে ১৯৪ রানের বিশাল লক্ষ্য

খেলা ডেস্ক: বাংলাদেশি বেলারদের তুলোধুনো করেছে অপেক্ষাকৃত দুর্বল জিম্বাবুয়ের ব্যাটসম্যানরা। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের অঘোষিত ফাইনালে ৫ উইকেটে ১৯৩ রানের বিশাল স্কোর গড়েছে জিম্বাবুয়ে।

রোববার (২৩ জুলাই) হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন স্বাগতিক দলের অধিনায়ক সিকান্দার রাজা।

ইনিংসের শুরু থেকে ব্যাটিং তাণ্ডব চালিয়ে ৬ ওভারে ৬৩ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন ওপেনার মারুমানি। মোহাম্মদ সাইফউদ্দিনের শিকারে পরিণত হওয়ার আগে ২০ বলে দুই চার ও দুই ছক্কায় ২৭ রান করেন তিনি।

এরপর ব্যাটিং তাণ্ডব চালানো রেগিস চাকাভাকে সাজঘরে ফেরান সৌম্য সরকার। আউট হওয়ার আগে মাত্র ২২ বলে ৬ ছক্কায় ৪৮ রান করেন চাকাভা।

সৌম্যর দ্বিতীয় শিকারে পরিণত হয়ে সাজঘরে ফেরেন জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা। রানের খাতা খোলার সুযোগ পাননি রাজা।

ইনিংসের শুরু থেকে অনবদ্য ব্যাটিং করে ফিফটি তুলে নেন ওয়েসলি মাধেভেরে। জিম্বাবুয়ের এ তারকা ওপেনারকে সাজঘরে ফেরান সাকিব আল হাসান। তার স্পিনে বিভ্রান্ত হওয়ার আগে ৩৬ বলে ৬টি বাউন্ডারির সাহায্যে দলের হয়ে সর্বোচ্চ ৫৪ রান করেন মাধেভেরে।

এরপর ডিয়ন মাইয়ার্সের ২৩ আর রায়ান বুলের অপরাজিত ৩১ রানে ভর করে ২০ ওভারে ৫ উইকেটে ১৯৩ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে জিম্বাবুয়ে। বাংলাদেশ দলের হয়ে ২ উইকেট নেন সৌম্য। একটি করে উইকেট শিকার করেন সাইফউদ্দিন, সাকিব ও শরিফুল।

সিরিজের প্রথম দুই ম্যাচের মধ্যে একটি করে জিতেছে উভয় দল। তাই সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি অঘোষিত ফাইনালে পরিণত হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...