chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে গরুর ট্রাক লুট করতে চালক হত্যা, ৩ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : সীতাকুণ্ড থানার ফৌজদারহাট লিংক রোড এলাকায় গরুবাহী ট্রাক লুট করতে চালককে গুলি করে হত্যার ঘটনায় জড়িত তিনজন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। এসময় একটি অস্ত্রও উদ্বার করা হয়েছে।

রবিবার (২৫ জুলাই) সীতাকুণ্ড থানা পুলিশ ও র‌্যাব-৭ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এরমধ্যে  লিটন তালুকদারকে (৪২) গ্রেফতার করেছে সীতাকুণ্ড থানা পুলিশ এবং সাদ্দাম হোসেন ওরফে বাচা (৩১) ও মো. তুহিনকে (১৯) সাভারের দেওগা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শনিবার (২৪ জুলাই) ভোর রাতে সাভার থেকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। আটককৃত দুই সহোদর হলেন, সীতাকুণ্ড থানাধীন ছিন্নমুল, রাঙ্গামাটি শাখা, মনোয়ারা বেগমের বাড়ীর সাদ্দাম হোসেন ওরফে বাচা ও মো. তুহিন। তাদের কাছ থেকে  চালককে গুলি করে হত্যা করার দেশীয় এল এনজিটি উদ্বার করা হয় ।

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক মেজর নাছির জানান, গত ১৬ জুলাই সীতাকুণ্ড থানাধীন সলিমপুর এলাকায় কোরবানির গরুবাহী ট্রাকে ডাকাতিকালে ট্রাক ড্রাইভারকে হত্যার ঘটনায় সীতাকুণ্ড থানায় একটি মামলা করা হয়। এরপর থেকে র‌্যাব-৭ গোয়েন্দা নজরদারি ও ছায়া তদন্ত শুরু করে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে হত্যাকান্ডে জড়িত দুইজন সাভারের দেওগা এলাকায় আত্মগোপন করে আছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই সহোদরকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের কথা স্বীকার করে। তারা সীতাকুণ্ড থানাধীন ফৌজদার হাট-বায়েজিদ লিংক রোড এলাকার একটি সংঘবদ্ধ ডাকাতদলের সক্রিয় সদস্য বলে জানান।

এই হত্যাকান্ডের নেপথ্যে আরো কেউ জড়িত আছে কিনা তা জানার জন্য নিয়মিত তদন্তের পাশাপাশি র‌্যাব-৭ এর ছায়া তদন্ত অব্যাহত আছে। আসামীদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আমরা একজনকে গ্রেফতার করি এবং র‌্যাব ৭ চট্টগ্রাম দুই জনকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। আমরা তাদেরকে  চালক হত্যার মামলায় আদালতে প্রেরণ করি ।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...