chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ওসির গাড়িতে প্রসূতি নারীকে হাসপাতালে পৌঁছে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক: হঠাৎ করেই প্রসব বেদনা উঠায় হাসপাতালে যাওয়ার জন্য সড়কে বের হয়ে বিপদে পড়েন ১০ মাসের অন্তঃসত্ত্বা কুলসুম বেগম (২২)। স্ত্রীর এমন গুরুতর অবস্থায় সড়কে গণপরিবহন না পেয়ে অস্থির হয়ে যান স্বামী ওমর ফারুক শান্ত।

তাৎক্ষণিক মানবিক পুলিশ টিমের কথা তার স্মরণে আসে। নিকটস্থ কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোবাইলে ফোন করে তার সমস্যার কথা খুলে বলেন।

তাৎক্ষণিক ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন তার গাড়িতে করেই ওই প্রসূতি নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।

আজ শনিবার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৩ টার সময় কোতোয়ালী থানার কর্তব্যরত অফিসার এসআই আফরোজা চৌধুরী ও কনস্টেবল আনিসকে ওসির সরকারি গাড়ি দিয়ে কুলসুমকে চমেক হাসপাতালে পৌঁছে দেওয়া হয়।

স্বামী ওমর ফারুক শান্ত জানান, সাম্প্রতিক সময়ে কঠোর লকডাউনে কোন গাড়ি না পেয়ে ১০ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে খুব বিপদে পড়েছিলাম। চরম এ বিপদের হাত থেকে রক্ষা করেছেন কোতোয়ালী থানার ওসি মো. নেজাম উদ্দিন।

তিনি তার নিজের ব্যবহারের সরকারি গাড়িতে করে আমার স্ত্রীকে হাসপাতালে পৌঁছে দিয়েছেন। আমি অত্যন্ত খুশী এবং কোতোয়ালী থানার সকল পুলিশ কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, দিনমজুর ওমর ফারুকের ফোন পেয়ে তার প্রসূতি অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিরাপদে হাসপাতালে পৌঁছে দিতে পেরে নিজের কাছেও আনন্দ লাগছে।

তিনি বলেন, টিম কোতোয়ালী সার্বক্ষণিক জনগণের সহায়তায় এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত। যেকোনো প্রয়োজনে সাধারণ মানুষের পাশে থাকবে টিম কোতোয়ালী।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...