chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় সেনা সদস্য নিহত

ডেস্ক নিউজ : বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় আমজাদ হোসেন (৪০) নামে এক সেনা সদস্য মারা গেছেন। গতকাল শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের লতিফপুর র‍্যাব-১২ ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আমজাদ হোসেন বগুড়ার জাহাঙ্গীরাবাদ সেনানিবাসে ২৫ ফিল্ড অ্যাম্বুলেন্সে কর্মরত ছিলেন বলে জানিয়েছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা। বগুড়া শহরের ফুলদিঘী এলাকায় তার বাড়ি। সেখানে পরিবার নিয়ে বসবাস করতেন নিহত সেনা সদস্য।

জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে আমজাদ হোসেন বাইসাইকেল নিয়ে শহরে খাবার কিনতে যাচ্ছিলেন। পথে র‌্যাব ক্যাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেন।

এতে সাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয় সেনা সদস্য আমজাদ হোসেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে দেন।

কিছুক্ষন পরেই সেখানে চিকিৎসাধীন অবস্থায় সেনা সদস্য আমজাদ মারা যান। এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, দুর্ঘটনার পর মোটরসাইকেল ফেলে চালক পালিয়ে গেছেন।

 

এই বিভাগের আরও খবর
Loading...