chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা রোগীর বাসায় অক্সিজেন সিলিন্ডার নিয়ে গেল পুলিশ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩৪ নং ওয়ার্ড পাথরঘাটা নজু মিয়া লেইনের ১ নং গলির বাসায় করোনা আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ভুগছিলেন পঞ্চাশোর্ধ্ব এক মা।

তার নাম মোছাঃ খাদিজা বেগম (৫০)। একইসাথে করোনায় আক্রান্ত হয়ে ওই বাসায় আইসোলেশনে আছেন তার স্বামী মো. সুলতান মিয়া (৬০) ও তার ছেলে আসিফ ইকবাল (৩৬)।

ফলে মায়ের তীব্র শ্বাসকষ্ট দেখেও ঘর থেকে বের হতে পারছেন না ছেলে আসিফ। হঠাৎ তার মনে পড়ে সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীরের নির্দেশনায় চালু থাকা অক্সিজেন ব্যাংকের কথা।

সাথে সাথে জরুরি অক্সিজেন সিলিন্ডারের জন্য ফোন দিলেন নগরীর কোতোয়ালর থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীনকে।

ফোন পেয়ে এক মুহূর্তও দেরি না করে সঙ্গে সঙ্গে অক্সিজেন ব্যাংক থেকে ১টি অক্সিজেন সিলিন্ডার ও যাবতীয় সরঞ্জামাদি নিয়ে থানার এএসআই মো.বেলাল উদ্দিন তার টিম নিয়ে পাথরঘাটা নজুমিয়া লেইনের ওই বাসায় পৌঁছে যান।

আজ শুক্রবার দুপুর সোয়া ১২টার সময় জরুরি মুহূর্তে অক্সিজেন সিলিন্ডার বাসায় পৌঁছে। সাড়ে ১২টার মধ্যে আসিফ ইকবাল (৩৬) এর মাকে অক্সিজেন হতে গ্যাস নেওয়ার জন্য যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা হয়।

কোতোয়ালী থানা পুলিশের মহৎ এ উদ্যোগের জন্য এবং দ্রুত সময়ের মধ্যে সেবা প্রদান করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন করোনা আক্রান্ত যুবক আসিফ ইকবাল।

এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, টিম কোতোয়ালী সার্বক্ষণিক জনগণের সহায়তায় এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত।

তিনি বলেন, সাম্প্রতিক করোনাকালীন সময়ে অক্সিজেনের সংকট দেখা দিলে বা জরুরি মুহূর্তে কোতোয়ালী থানায় অক্সিজন সিলিন্ডার এর জন্য সহযোগিতা চাইলে তাদেরকে যথাসাধ্য সহযোগিতা করার চেষ্টা করবে টিম কোতোয়ালী।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...