chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলবে ভারত-পাকিস্তান!

খেলা ডেস্ক: ভারত-পাকিস্তানের মধ্যে ক্রিকেটীয় মহারণ দেখতে উদগ্রীব থাকেন পুরো ক্রিকেট বিশ্বের সমর্থকরা। আর যদি বিশ্বকাপ ফাইনালে এ দুই দল মুখোমুখি হয় তাহলে তো কথাই নেই। দর্শকদের এ নিয়ে আশার বাণী শুনিয়েছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার।

সম্প্রতি ওয়ানডে সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে ধবলধোলাই হওয়ার পর টি-টোয়েন্টি সিরিজেও ২-১ ব্যবধানে হেরেছে পাকিস্তান। সবমিলিয়ে ছয় ম্যাচে জয় মাত্র ১টিতে, হেরেছে বাকি পাঁচ ম্যাচ।

নিজ দলের এমন হতাশাজনক পারফরম্যান্সের পরেও উচ্চবাচ্য থামছে না শোয়েব আখতারের। ইংল্যান্ডকে প্রথম টি-টোয়েন্টিতে হারানোর পর তিনি বলেছিলেন, টি-টোয়েন্টিতে পাকিস্তানের চেয়ে সেরা দল নেই আর কোনো।

কিন্তু এর পরের দুই ম্যাচেই পাকিস্তানকে নাকানিচুবানি খাইয়েছে ইয়ন মরগ্যানের দল। এবার আবারও বোমা ফাটালেন শোয়েব আখতার। সাবেক এ গতি তারকা বলেন, আরব আমিরাত ও ওমানে হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হবে পাকিস্তান।

বৃহস্পতিবার রাতে স্পোর্টস তাক ইউটিউব চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে শোয়েব বলেছেন, ‘আমার মনের মধ্যে একটা অনুভূতি হচ্ছে যে, পাকিস্তান ও ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলবে। যেখানে পাকিস্তান জিতবে। আমিরাতের কন্ডিশন ভারত-পাকিস্তান দুই দলকেই সাহায্য করবে।’

অথচ অতীত ইতিহাস বলছে বিশ্বকাপের ম্যাচে এখনও পর্যন্ত ভারতের বিপক্ষে কোনো জয় পায়নি পাকিস্তান। এখনও পর্যন্ত ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ মিলে মোট ১১ বার মুখোমুখি হয়েছে এ চির প্রতিদ্বন্দ্বী দুই দেশ।

যেখানে সবকয়টিতেই জিতেছে ভারত। এর মধ্যে ওয়ানডে বিশ্বকাপে ছয়টি ও টি-টোয়েন্টি বিশ্বকাপে জিতেছে পাঁচটি ম্যাচে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...