chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টেকনাফে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু,আহত দুই শিশু

ডেস্ক নিউজ: কক্সবাজার জেলার টেকনাফ শাহপরীর দ্বীপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে। এ সময় বিদুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ দক্ষিণ পাড়ার আব্দুল আমিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন আব্দুল আমিনের ছোট বোন রমিদা বেগম (২৮) ও ভাগিনা টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছরা এলাকার আব্দুল করিমের ছেলে কলিম উল্লাহ (২৪)।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মোহাম্মদ আলম জানান, রাত আটটার দিকে বিদ্যুতের প্রধান সঞ্চালন লাইনটি ছিড়ে আব্দুল আমিনের বসতবাড়ির টিনের উপর পড়ে। তাৎক্ষণিক পুরো বাড়ি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যায়।

ওই সময় বাড়িতে অবস্থান করা সাত সদস্যের মধ্যে তিনজন দ্রুত ঘরের বা্ইরে বের হতে সক্ষম হলেও চারজন গুরুতরভাবে আহত হয়। পরে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় একই ঘটনায় আহত আরো দুই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

এদিকে বাতাসে বিদ্যুতের তার ছিড়ে দুর্ঘটনার খবর পেয়ে ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার কথা জানায় পল্লী বিদ্যুৎ সমিতির টেকনাফ জোনাল অফিসের ডিজিএম আবুল বাশার।

এই বিভাগের আরও খবর
Loading...