chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বামীর কাণ্ডে ‘সুপার ড্যান্সার’ থেকে বাদ পড়ছেন শিল্পা শেঠি!

ডেস্ক নিউজ: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তার স্বামী রাজ মুম্বাইয়ে নিজের অফিসে বসে নীল ছবির ব্যবসা করতেন। এ নিয়ে বেশ বিপাকে পড়েছে এই অভিনেত্রী।

জানাগেছে, রাজ ইউকে-তে ক্লিপ পাঠাতেন প্রদীপের কাছে। ‘হটস্পট’ নামের একটি অ্যাপ তৈরি করেছিলেন দু’জনে। সেখানে আপলোড করা হতো ভিডিও। প্রদীপকে উইট্রান্সফারে ভিডিও পাঠাতেন রাজ। এ সব কিছুর যথাযথ তথ্য প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে।
স্বামীর কুকর্মের জন্য বেচারা স্ত্রীকে ভুগতে হচ্ছে। লজ্জায় কাউকে নিজের মুখ ও দেখাতে পারছেন না শিল্পা। অভিনেত্রী এখন ছেলে সন্তান নিয়ে নিজের বাড়ি ছেড়ে বোনের বাড়িতে গিয়ে উঠেছেন। বলিপাড়ায় নতুন গুঞ্জন- শিল্পাকে বাদ দিয়ে কারিশমা কাপুরকে ‘সুপার ড্যান্সার’ শোয়ের বিচারকের দায়িত্ব দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।

‘সুপার ড্যান্সার’-এর এখন চতুর্থ সিজন চলছে। এই রিয়েলিটি শোয়ের প্রথম সিজন শুরুর দিন থেকেই প্রধান বিচারক হিসেবে ছিলেন শিল্পা। টিআরপির দিক থেকে এই শো ছিল বেশ জনপ্রিয়। কিন্তু স্বামী গ্রেফতার হওয়ার পর তিনি আর এই শোয়ের শ্যুটিং ফ্লোরে আসেননি। তিনি কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন।

তবে বলিউড সূত্রে জানা যায়, শিল্পার স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও এই শোয়ের টিআরপি কমতে পারে। তাই চ্যানেল কর্তৃপক্ষ শিল্পাকে রাখবে কিনা তা নিয়ে বেশ দ্বন্দ্বে রয়েছে।

 

এই বিভাগের আরও খবর