chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভুজপুর রাবার ড্যাম দেখতে গিয়ে এমইএস কলেজ ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর রাবার ড্যামে বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে নগরীর এম.ই.এস.কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র মোহাম্মদ ইব্রাহিম (২৫)।

আজ বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর ১২টার সময় ভূজপুর থানার হারুয়ালছড়ি খালের রাবার ড্যামে দুর্ঘটনাটি ঘটে।

নিহত ইব্রাহিমের বাড়ি কুমিল্লা জেলার কচুয়া থানা এলাকার মোহাম্মদ সেলিমের ছেলে। চট্টগ্রামে পড়ালেখার সুবাধে বাবার সাথে নগরীর কাজিড় দেউড়ি রাবেয়া রহমান গলিতে ভাড়া বাসায় থাকতেন বলে জানা গেছে।

নিহত ইব্রাহিমের সহকর্মীরা জানিয়েছে, তারা ছয়জন বন্ধু মিলে আজ বৃহস্পতিবার সকালে প্ল্যানিং করেই ভুজপুর রাবার ড্যামে বেড়াতে আসে। নির্দিষ্ট স্থানে পৌছানোর পর তারা বেশ ফটোস্যুটও করে।

এক পর্যায়ে ৬ জনের মধ্যে চারজন পানিতে নামে। এর মধ্যে হঠাৎ করে ইব্রাহিম পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভুজপুর থানা উপ পরিদর্শক প্রবীণ তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকের কাছে জানতে পেরে আমাদের একটি টিম হাসপাতালে আসে।

প্রাথমিকভাবে জানতে পেরেছি ভুজপুর রাবার ড্যাম দেখতে গিয়ে পানিতে পরে গেলে তার মৃত্যু হয়। লাশের সুরতহাল শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর