chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সৎ বাবার হাতে ধর্ষণের শিকার শিশু

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানে ৯ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে সৎ বাবার বিরুদ্ধে। আজ রবিবার দুপুরে লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ওপিপোস্ট পাড়ায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, রক্তক্ষরণ হওয়ায় মেয়েটিকে তার মা বিকেল ৪টায় লামা সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সহকারী মেডিকেল অফিসার বিবি ফাতেমা শিশুটিকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেন।

ডাক্তার বিবি ফাতেমা জানান, ছোট মেয়েটির যৌনদ্বার দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। মেয়েটির পরিবার গরিব হওয়ায় আপাতত লামা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনাটি শুনামাত্র লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান হাসপাতালে পুলিশ অফিসার পাঠিয়ে সকল তথ্য সংগ্রহ করেন। তিনি বলেন, ধর্ষক সৎ বাবাকে আটক করতে পুলিশ কাজ করছে।

ভুক্তভোগী শিশুটির মা বলেন, আমি ও আমার মা সকাল সাড়ে ১০টায় সরকারি রিলিফের চাল আনার জন্য রূপসীপাড়া ইউনিয়ন পরিষদে যাই। সেখান থেকে দুপুর ১টায় বাড়ি ফিরে এসে দেখি বাড়িতে মানুষের ভিড় ও আমার ৯ বছরের বড় মেয়েটি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

‘মেয়ে আমাকে জানায় আমার স্বামী অর্থাৎ তার সৎ বাবা জুনাইদ প্রকাশ কালু (৩২) তাকে ধর্ষণ করেছে। আমরা দ্রুত মেয়ে নিয়ে লামা হাসপাতালে আসি। সে আমার প্রথম স্বামী শহীদুল ইসলামের মেয়ে। জুনাইদের সংসারে আমার দুই ও এক বছরের দুই মেয়ে রয়েছে।’

শিশুটির মা আরও বলেন, আমরা বাড়িতে গেলে আমার স্বামী জুনাইদ তার বড় ভাই মো. ইসমাইলের সাথে পালিয়ে যায়।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...