chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মোশাররফ করিমের বিরুদ্ধে মানহানি মামলা

বিনোদন ডেস্ক: ‘হাই প্রেসার-২’ নামে একটি নাটকে আইনজীবীদের হেয় প্রতিপন্ন করে উপস্থাপন করার অভিযোগে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমসহ চারজনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে।

মামলায় বাকি অভিযুক্তরা হলেন – অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান। এছাড়াও বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকেও বিবাদী করা হয়েছে।

আজ রোববার (১৮ জুলাই) কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নং আমলি আদালতে এই মামলা করেন কুমিল্লা জেলা বার এসোসিয়েশনের আইনজীবী মো. রফিকুল ইসলাম হোসাইনী।

মামলায় বাদীর অভিযোগ, ‘হাই প্রেসার-২’ নাটকটিতে আইনজীবীদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মোশাররফ করিম।

রোববার বাদী পক্ষের শুনানি শেষে মামলাটি আমলে নেন আদালত। তদন্তের পর আগামী ১৮ আগস্টে মামলার প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ।

বিষয়টি নিশ্চিত করে অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনি বলেন, হাই প্রেসার-২ নাটকে আমার পেশাকে কটাক্ষ করা হয়েছে। ফলে ক্ষুব্ধ হয়ে আমি মামলাটি করি।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...