chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দড়ি বেঁধে ২ কিশোরকে নির্মম নির্যাতন, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার জেলার উখিয়ায় দুই কিশোরকে দড়িতে বেঁধে নির্মম নির্যাতনের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে নির্যাতনের শিকার ওই দুই কিশোরকে।

গতকাল শনিবার (১৭ জুলাই) রাত থেকে আজ রবিবার (১৮ জুলাই) দুপুর পর্যন্ত উখিয়া থানাধীন দুর্গম পাহাড়ি এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নির্যাতনকারীদের গ্রেফতার করা হয়।

জানা যায়, শনিবার বিকালে কক্সবাজারের উখিয়া থানাধীন থাইংখালি হাকিমপাড়া গ্রামের একটি বসতবাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্দয়ভাবে প্রহার করে আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলম।

নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা দ্রুত ভাইরাল হতে থাকে। বিষয়টি জেলা পুলিশের নজরে আসলে জেলা পুলিশ সুপার তাৎক্ষণিক উখিয়া থানা পুলিশকে আসামিদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার জন্য নির্দেশনা প্রদান করেন।

পরে থানা পুলিশের বিশেষ একটি টিম দুর্গম পাহাড়ি এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নির্যাতনের শিকার ওই দুই কিশোরকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তথ্যটি নিশ্চিত করেছেন উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদ। তিনি বলেন, গ্রেফতারকৃতদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানিয়েছে মোবাইল চুরির অভিযোগে ওই দুই কিশোরকে জনসমক্ষে তারা পিটিয়েছে।

নির্যাতনের এ ঘটনায় গ্রেফতার দুজনের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি আহাম্মদ সনজুর মোরশেদ।

আরএস/এমআই

Loading...