chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে বুকিং নিয়ে ইয়াবার কারবার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক: প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে নিরাপদে ইয়াবা বিক্রির লক্ষ্যে চট্টগ্রাম নগরীর লালদিঘী এলাকার একটি আবাসিক হোটেল রুম ভাড়া করছিলেন মাদক কারবারি চক্র। স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রুমও বুকিং করেন।

স্বামী-স্ত্রীর সাথে আত্মীয় স্বজন পরিচয় দিয়ে বিভিন্ন লোকজন তাদের সাথে দেখা করতে ওই রুমে প্রবেশ করে নিরাপদে ইয়াবা কিনে নিয়ে যায়। এভাবে দীর্ঘদিন ধরে চলছিলো তাদের কারবার।

তবে এবার আর তাদের গোপনীয়তা রক্ষা পায়নি। স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল রুম বুকিংয়ের আগেই খবরটি পৌঁছে যায় কোতোয়ালি থানায়। টিম নিয়ে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ।

রুম বুকিংয়ের আগেই লালদিঘীর পশ্চিম পাড়স্থ হোটেল লালদিঘী (আবাসিক) এর রিসিপশনের সামনে তাদের দেহ তল্লাশি করে ৮ শ ৫০ পিস ইয়াবা ও তাদের এক সহযোগীসহ মোট তিনজনকে আটক করে পুলিশ।

গতকাল শনিবার (১৭ জুলাই) দুপুর পৌনে তিনটার সময় ইয়াবাসহ তাদেরকে পুলিশ আটক করে। আটককৃতরা হলেন, স্বামী মো. সোনা মিয়া (৪১) ও তার স্ত্রী রেহেনা আক্তার (৩৫) এবং ইয়াবা কারবারের সহযোগী মাজাহারুল ইসলাম (৪৯)।

গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন। তিনি বলেন, স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল রুম বুকিং করে দীর্ঘদিন ধরে মাদক কারবারিরা ইয়াবা বিকিকিনি করে আসছে।

শনিবার চক্রটির কয়েকজন সদস্যের ব্যাপারে গোপন তথ্য পেয়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ চক্রের তিন সদস্যকে হাতেনাতে আটক করা হয়। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো কিছু তথ্য পাওয়া গেছে।

আটক তিনজনের বিরুদ্ধে থানার এসআই মোহাম্মদ আইয়ুব উদ্দিন বাদি হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়েরের পর তিনজনকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...