chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কক্সবাজারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত এক

ডেস্ক নিউজ: কক্সবাজার শহরের দক্ষিণ সাহিত্যিকা পল্লী এলাকায় ফের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধের এ ঘটনায় আশু আলী গ্রুপের প্রধান আশরাফ আলী ওরফে আশু আলী (২৫) মারা গেছে।

এ সময় ঘটনাস্থল থেকে দুটি দেশীয় তৈরি অস্ত্র ও ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করার তথ্য জানিয়েছে র‌্যাব-১৫-এর উপ-অধিনায়ক তানভীর হাসান।

তিনি বলেন, নিহত আশু দক্ষিণ সাহিত্যিকা পল্লী এলাকার শরাফাত আলীর ছেলে। তিনি কক্সবাজারের চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি ছিলেন। সম্প্রতি শহরের রুমালিয়ারছড়ায় ডাবল মার্ডারেরও প্রধান আসামিও তিনি।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, আজ শনিবার (১৭ জুলাই) ভোরে বড়বিল এলাকায় চিহ্নিত এ সন্ত্রাসীর অবস্থান নিশ্চিত হওয়ার পর টিমসহ তাকে গ্রেফতারে অভিযান চালায় র‌্যাবের অভিযানিক টিম।

এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে সন্ত্রাসীরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধ থেমে গেলে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে অস্ত্র ও গোলা বারুদের পাশাপাশি আশু আলীর মরদেহটিও উদ্ধার করে র‌্যাব।

এর আগে বৃহস্পতিবার (১৫ জুলাই) মধ্যরাত থেকে শুক্রবার ভোররাতের মধ্যে কক্সবাজারের টেকনাফ ও উখিয়া উপজেলায় র‍্যাব এবং বিজিবির সাথে পৃথক বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা ডাকাত ও অপর এক ইয়াবা কারবারি নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করেছে বাহিনী দুটি।

এই বিভাগের আরও খবর
Loading...