chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়া ও লোহাগাড়ায় রোহিঙ্গাসহ ৪ জন আটক, ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের পটিয়া ও লোহাগাড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে রোহিঙ্গা যুবকসহ চার মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

গতকাল বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোরবেলায় পটিয়া উপজেলার মুজাফরাবাদ কলেজ সংলগ্ন মেসার্স নজরুল এন্ড কোম্পানি ফিলিং স্টেশন এবং লোহাগাড়া চুনতি রেন্জ বন কর্মকর্তার অফিসের সামনে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলা টেকনাফ থানার হোয়াইক্যং ইউপির ২নং ওয়ার্ডে মৃত লাল মোহাম্মদের ছেলে শামশুল আলম (৪৭), হ্নীলা ইউপির ৫নং ওয়ার্ডে পশ্চিম সিকদার পাড়ার জায়েদ হেসেনের ছেলে মো. আরাফাত (২০), কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে’র শফিক কামালের ছেলে মো. রফিক (২৬) ও মৃত মো. ছিদ্দিকের ছেলে সৈয়দ আলম (৩৫)।

এরমধ্যে শামশুল আলমের কাছ থেকে দেড় হাজার পিস, আরাফাতের কাছ থেকে এক হাজার পিস এবং রফিক ও সৈয়দ আলমের কাছ থেকে বাকি আড়াই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (পটিয়া-খ সার্কেল) পরিদর্শক সাইফুল ইসলাম। তিনি বলেন, তাদের কাছে আগে থেকে গোপন সংবাদ ছিলো উল্লেখিত স্থানে ইয়াবা বিক্রির জন্য মাদক কারবারিরা অবস্থান করছে।

এমন সংবাদে পটিয়া ও লোহাগাড়া এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৫ হাজার ইয়াবাসহ চারজনকে হাতেনাতে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পটিয়া ও লোহাগাড়া থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...