chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে গরু বোঝাই ট্রাকে ডাকাতের হানা,গুলিতে চালক নিহত

ডেস্ক নিউজ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশে গরুবোঝাই একটি ট্রাকে হানা দিয়েছে সশস্র একটি ডাকাতদল। এসময় বাঁধা দিতে গেলে ডাকাতের গুলিতে নিহত হয়েছে ওই ট্রাকের চালক।

আজ শুক্রবার (১৬ জুলাই) ভোর পৌনে চারটার সময় উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে এ ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালকের নাম আব্দুর রহমান (৩৫)। তিনি যশোর জেলার চৌগাছা থানা চন্দা গ্রামের মোহাম্মদ বশির মিয়ার ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে চট্টগ্রাম নগরীর বিবিরহাট গরুর বাজারে পশু বিক্রির উদ্দ্যেশে মাগুরা থেকে ১০-১২টি গরু নিয়ে (ঢাকা মেট্রো ট-১৮-৯৯৭০) ট্রাকটি চট্টগ্রামের উদ্দ্যেশে রওনা দেন।

শুক্রবার (১৬ জুলাই) ভোর পৌনে চারটার সময় গরু বোঝাই ট্রাকটি সীতাকুণ্ড ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড এলাকাযর ৪ নম্বর ব্রিজ পার হওয়ার সময় অতর্কিতভাবে অপর একটি পিকআপ ট্রাকটির পথরোধ করে।

পরে একদল ডাকাত অস্ত্র সস্ত্র নিয়ে পিকআপ ভ্যান থেকে নেমে গরুগুলো লুট করার চেষ্টা করে। এসময় গরু বোঝাই ট্রাকটি সামনের দিকে এগুতো চাইলে ডাকাতদল চালকের মুখে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে ট্রাকে থাকা গরু বেপারিরা চিৎকার শুরু করলে ডাকাতদল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ডাকাতের গুলিতে ট্রাক চালকের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বনিক।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ চালকের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...