chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টিসিজেএ’র সাথে শেভরনের চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিষ্টস এসোসিয়েশনের সদস্য ও পরিবারবর্গের চিকিৎসা ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার ক্ষেত্রে বিশেষ সুবিধা দেয়ার ঘোষণা দিয়েছে শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেড।

শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেড কনফারেন্স রুমে টিসিজেএ সভাপতি এনামুল হক এবং শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেড’র পরিচালক (প্রশাসন) ডাক্তার বিদ্যুৎ কান্তি বিশ্বাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডাক্তার বিদ্যুৎ কান্তি বিশ্বাস, পরিচালক (মার্কেটিং) প্রফেসর ডাক্তার মো: আব্দুল মোতালেব, পরিচালক প্রফেসর ডাক্তার মো: ইকবাল হোসেন, টিসিজেএ সাধারণ সম্পাদক দিপঙ্কর দাস বাবু।

এসময় শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেড’র জেনারেল ম্যানেজার পুলক পারিয়াল, কর্পোরেট এক্সিকিউটিব ওমর শরীফ, টিসিজেএ সহ সভাপতি আলী আকবর, অর্থ সম্পাদক মো: আলমগীর প্রচার সম্পাদক আশরাফুল আলম মামুন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুল আল মুরাদ, নুর হাসিব ইফরাজ, অমিত দাস উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেবার মান তুলে ধরে শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেড এর পরিচালক (প্রশাসন) ডাক্তার বিদ্যুৎ কান্তি বিশ্বাস বলেন, শেভরন বিশেষায়িত চক্ষু হাসপাতাল এবং ডেন্টাল ইউনিট সেবার ক্ষেত্রে অনন্য উদাহরণ সৃষ্টি করেছে।

‘মহামারির এই সময়ে বিশ্বমানের স্বাস্হ্য সেবা নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শেভরন এর সকল কর্মী। জীবনের ঝুঁকি নিয়ে অতীতের মতো ভবিষ্যতেও সকল শ্রেণী-পেশার মানুষকে চিকিৎসা সেবা দিতে বদ্ধ পরিকর।’

তিনি বলেন, এই চুক্তির আওতায় টিসিজেএ’র সকল সদস্য এবং তাদের পরিবারবর্গকে সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্হ্যসেবা প্রদান করবে শেভরন ক্রিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেড।

অনুষ্ঠান শেষে টিসিজেএ নেতৃবৃন্দকে শেভরন এর বিভিন্ন ল্যাব ঘুরে দেখান শেভরন কতৃপক্ষ।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...