chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গালকাটা জাহাঙ্গীরসহ ৬ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : গ্রেফতার এড়াতে ব্লেড দিয়ে নিজের জিহ্বা কেটেও শেষ রক্ষা হয়নি নগরের শীর্ষ ছিনতাইকারী মো. জাহাঙ্গীর প্রকাশ ওরফে গালকাটা জাহাঙ্গীরের।

মঙ্গলবার (১৩ জুলাই) রাতে নগরের আগ্রাবাদ সিএন্ডএফ টাওয়ারের পাশ থেকে জাহাঙ্গীরসহ ছয় সহযোগীকে গ্রেফতার করা হয়। এসময় ছিনতাই কাজে টিপছোরা জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. ইমন শরীফ প্রকাশ ইমন (১৯), মো. সাইফুল প্রকাশ সুমন (২৪), মো. মনির (২১), মো. নজরুল আহমেদ সাগর (২০) ও সাইদুর রহমান ইবু (২২)।

পুলিশ জানায়, গরুর বেপারী ও ক্রেতাদের লক্ষ্য করে আগ্রাবাদ সিএন্ডএফ টাওয়ারের পাশে অবস্থান নিয়েছিল জাহাঙ্গীরের সহযোগীরা। গোপন সংবাদের ছিনতাইকারীদের অবস্থার নিশ্চিতের পর তাদের গ্রেফতার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এড়াতে সে ব্লেড দিয়ে তার জিহ্বা কেটে ফেলে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গালকাটা জাহাঙ্গীর শীর্ষ ছিনতাইকারী। সে সহযোগীদের সহায়তায় ছিনতাই কাজ চালাতও। পুলিশ দেখলেই ব্লেড দিয়ে নিজের জিহ্বা কেটে ফেলে। যাতে করে তাকে আহত মনে করে গ্রেফতার করা না হয়। জাহাঙ্গীরসহ তার সহযোগীদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

আরকে/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...