chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে ২২০ কৃষককে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বোয়ালখালী উপজেলা কৃষি সম্প্রসার অধিদপ্তরের উদ্যোগে ২০২১-২২ খরিপ-২ মৌসুমে রোপা আমন ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ২২০জন প্রান্তিক, ক্ষুদ্র কৃষক বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ জুলাই)দুপুরে উপজেলা পরিষদের হল রুমে প্রান্তিক ক্ষুদ্র কৃষকের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

এতে সভাপতিত্বে করেন বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার ও উপজেলা কৃষি অফিসার আতিক উল্লাহ’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ।

তিনি ভিডিও কলের মাধ্যমে বিতরণী অনুষ্ঠান শুভ উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের কৃষকদের উৎপাদন বৃদ্ধির জন্য বিভিন্ন ভাবে কৃষকদের বীজ ও সার সহ বিভিন্ন প্রণোদনা দিয়ে সহায়তা প্রদান করছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিদর্শনায় বাংলাদেশে একটি জমি অনাবাদি না থাকি যেনো।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী। আওয়ামী লীগ নেতা মো. রিদুয়ানুল হক টিপু, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মেহেদী হাসান, বোয়ালখালী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো. নজরুল ইসলাম, যুবলীগ নেতা মোক্তার আহমদ মিন্টু, রিদুয়ান প্রমুখ।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...