chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বরাষ্ট্রমন্ত্রী দাবি পূরণে মৌখিক আশ্বাস দিয়েছেন: বাবুনগরী

ডেস্ক নিউজ: হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমির আল্লামা জুনাইদ বাবুনগরী স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করা প্রসঙ্গে বলেছেন, জাতীয় স্বার্থে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে বৈঠক করেছি। ব্যক্তিগত কোনো কারণে দেখা করিনি।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের দাবি-দাওয়াগুলো মেনে নেওয়ার মৌখিক আশ্বাস দিয়েছেন। আজ মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে রাজধানীর খিলগাঁও মাখজানুল উলুম মাদ্রাসায় হেফাজতে ইসলামের নেতাদের সঙ্গে অনুষ্ঠিত এক বৈঠকে জুনায়েদ বাবুনগরী এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় স্বার্থে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে গতকাল আমাদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে আমরা আলেম-উলামাদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, গ্রেপ্তার ও হয়রানি বন্ধ এবং কওমি মাদরাসা সমূহ খুলে দেওয়ার দাবি জানিয়েছি। স্বরাষ্ট্রমন্ত্রী দাবি পূরণে মৌখিক আশ্বাস দিয়েছেন।

এ বৈঠকে হেফাজতের মহাসচিব নুরুল ইসলাম জেহাদি, জ্যেষ্ঠ নায়েবে আমির আতাউল্লাহ হাফেজ্জী, নায়েবে আমির আবদুল আওয়াল, প্রচার সম্পাদক মুহিউদ্দীন রাব্বানী, আবদুল কাইয়ুম সুবহানী ও জহুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাবুনগরী বলেন, আমরা স্বরাষ্ট্রমন্ত্রীকে জানিয়েছি হেফাজতের বিরুদ্ধে কথিত যে সহিংসতার অভিযোগ করা হচ্ছে, তা সঠিক নয়। হেফাজতের কোনো নেতাকর্মী সহিংসতার সাথে যুক্ত ছিল না।

কিছু দুষ্কৃতিকারী হেফাজতের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করেছে। তাদের খুঁজে বের করা দরকার। নিরীহ আলেম-উলামাদের এসবের সাথে কোনো সম্পর্ক নেই।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...