chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘শামীম পাটোয়ারি বড় প্লেয়ার, বড় ছয় মারতে পারে’

খেলা ডেস্ক: দীর্ঘদিন ধরে বাংলাদেশ ক্রিকেট দলে একজন হার্ডহিটার ব্যাটসম্যানের অভাব। সে অভাব পূরণের প্রতিশ্রুতি নিয়ে দলে নেওয়া হয়েছে শামীম পাটোয়ারিকে।

শামীম পাটোয়ারি সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল) ভালো খেলেছেন। যে উইকেটে ব্যাটসম্যানরা ধুঁকেছেন, সেখানেও ঝড়ো ইনিংস খেলে জেতানোর নজির আছে তার।

১৩ ইনিংসে ব্যাট হাতে ৩০.৩৭ গড়ে ২৪৩ রান করেন শামীম। তার চেয়ে বড় কথা তার স্ট্রাইকরেটটা। ১৪৬.৩৮ স্ট্রাইকরেটে খেলেছেন ডিপিএলে।

চাঁদপুরের ২০ বছর বয়সী এই তরুণ আবার অফস্পিন বোলিংটাও জানেন। এবার জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন। তার প্রতিভা নিয়ে এতটুকু সংশয় নেই জাতীয় দলের পেসার রুবেল হোসেনের।

ডিপিএলে রুবেল খেলেছেন প্রাইম ব্যাংকের হয়ে, শামীম প্রাইম দোলেশ্বরে। বাঁহাতি এই ব্যাটসম্যানের সামর্থ্য নিজ চোখে দেখেছেন রুবেল।

তরুণ শামীমকে প্রশংসায় ভাসিয়েছেন রুবেল। তিনি বলেন, শামীম পাটোয়ারি খুবই ভালো প্লেয়ার। বড় প্লেয়ার। বড় ছয় মারতে পারে। আমরা সবাই জানি। আমি নিজেও খেলেছি। ও ট্যালেন্ট প্লেয়ার।

‘আশা করি ও খুবই ভালো খেলবে। সিনিয়র হিসেবে আমি যেহেতু বোলার, কোনো বিষয় নিয়ে যদি সে জিজ্ঞাস করে আমার অভিজ্ঞতা তার সঙ্গে ভাগাভাগি করব।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর