chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীর ২২ পয়েন্টে টিসিবির পণ্য বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক : করোনা মহামারীর মধ্যে ঊর্ধ্বমুখী নিত্য পণ্যের বাজারে সাধারণ মানুষকে স্বস্তি দিতে ট্রাকে করে ন্যায্যমূল্যে তেল, চিনি ও মসুর ডাল বিক্রি শুরু করছে সরকারি বিপণন সংস্থা-টিসিবি।

আজ সোমবার (০৫ জুলাই) থেকে নগরীর ২২টি এলাকায় ট্রাকে করে তেল, চিনি ও মসুর ডাল বিক্রি শুরু করছে টিসিবি। চলবে আগামী ২৯ জুলাই পর্যন্ত।

জানা গেছে, নগরীর কাঠগড়, ইপিজেড, মাইলের মাথা, কাস্টমস, আগ্রাবাদ, হালিশহর, বড়পুল, টাইগারপাস, দেওয়ানহাট, মাদারবাড়ি, দামপাড়া, কাজীর দেউড়ি, কোতোয়ালী, বহদ্দারহাট, পাঁচলাইশ, বায়েজিদ, বিটাক বাজার, ২ নম্বর গেট, লালখানবাজারসহ ২২টি এলাকায় পণ্য বিক্রি করা হবে।

টিসিবি চট্টগ্রাম কার্যালয়ের কর্মকর্তারা জানিয়েছে, ২২টি এলাকায় ২২টি ট্রাকে লিটার প্রতি ১০০ টাকায় তেল, কেজি প্রতি ৫৫ টাকায় চিনি এবং ৫৫ টাকায় মসুর ডাল বিক্রি করা হবে। প্রতি ট্রাকে ১ হাজার লিটার সয়াবিন তেল, ৭০০ কেজি চিনি এবং ৪০০ কেজি মসুর ডাল বিক্রি করা হবে।

টিসিবি চট্টগ্রামের অফিস প্রধান জামাল উদ্দিন আহমেদ জানান, সোমবার থেকে নগরীর গুরুত্বপূর্ণ ২২টি এলাকায় ২২টি ট্রাকে পণ্য বিক্রি করছে টিসিবি। সাধারণ মানুষকে স্বস্তি দিতে ট্রাকে করে টিসিবির এই পণ্য বিক্রি কার্যক্রম আগামী ২৯ জুলাই পর্যন্ত চলবে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...