chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারীতে ২৬ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার ঘর

নিজস্ব প্রতিবেদক : মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীন ২৬ পরিবার পেল নতুন ঘর।

আজ রবিবার (২০ জুন) সকাল ১১ টায় বঙ্গভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে হাটহাজারী উপজেলা পরিষদ হলরুমে ভিভিও কনফারেন্সেযুক্ত হয়ে গৃহ প্রদান কর্মসূচীর অংশ হিসেবে গৃহহীন ও ভূমিহীন ২৬ পরিবারের মাঝে তাদের ঘরের দলিলপত্র ও চাবি হস্তান্তর করেন জাতীয় সংসদের প্যানেল স্পিকার ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্লাহ, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহাদাত, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তারা বেগম মুক্তা, ফতেপুর ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট শামিম, গুমানমর্দন ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, ধলই ইউপি চেয়ারম্যান আলমগীর জামান সিআইপি, ছিপাতলী ইউপি চেয়ারম্যান নুরুল আহসান লাভু, মেখল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী, হাটহাজারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাইদুল ইসলামসহ প্রমুখ।

এদিকে ঘর পেয়ে খুশীতে আত্মহারা আনু আক্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, শেষ পর্যন্ত মাথা গোঁজার ঠাই হলো তার। একই ভাবে ঘর পেয়ে খুশী হাবিব, নিলু আক্তারসহ হতদরিদ্র আরো অনেক পরিবার। মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ -২ প্রকল্পের আওতায় প্রদানকৃত এসব গৃহের মধ্যে প্রতিটি পরিবার পাচ্ছে দুইটি বেড রুম, ১টি রান্নাঘর ও ১টি শৌচাগার। এছাড়া উক্ত ২৬ পরিবারের জন্য রয়েছে একটি পুকুর, ৩টি গভীর নলকূপ ও বিদ্যুৎ সংযোগ।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর