chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইতে ‌দুদিনে দুই লাশ, দুজনই আত্মহত্যা করেছে অভিমানে

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের মিরসরাইতে দুই দিনে দুটি ঝুলন্ত লাশ উদ্ধার করেছে জোরাগঞ্জ থানা পুলিশ। এর মধ্যে একজন মায়ের সাথে ও অন্যজন স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

মায়ের সাথে অভিমান করে রাফিয়া সুলতানা চাঁদনি (১৪) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। অপরদিকে প্রবাসী স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে এক গৃহবধু।

জানা গেছে, নিহত স্কুলছাত্রী উপজেলার পাঞ্জুবের নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী। চাঁদনি উপজেলার ধুম ইউনিয়নের ১নং ওয়ার্ডের শুক্কুর বারইয়ারহাট গ্রামের মোজাম্মেল হক প্রকাশ মহরম আলীর মেয়ে।

শনিবার (১ মে) সকাল ৯টায় চাঁদনির ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা। আত্মহত্যার কারণ হিসেবে জানা গেছে, প্রেমঘটিত কারনে তার মায়ের সাথে ঝগড়ার জেরে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে চাঁদনী।

অন্যদিকে গতকাল রবিবার (২ মে) রাতে প্রবাসী স্বামীর সাথে অভিমান করে নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন খালেদা আক্তার মুক্তা (৩০)। নিহতের স্বামী কুয়েত প্রবাসী শরীফুল ইসলাম।

জানা যায়, খালেদা আক্তার তার এক মাত্র শিশু সন্তানকে (৫) নিয়ে বারইয়ারহাট পৌরসভার ৫ নং ওয়ার্ডে অন্তরঙ্গ ভবনে ৪র্থ তলায় ভাড়া বাসায় থাকতেন।

পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামীর সাথে রবিবার রাতে তার ঝগড়া হয় বলে জানা গেছে। সোমবার (৫ মে) সকালে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে খালেদা বেগমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শরীফুল ইসলামের বাড়ী উপজেলার ৪নং ধুম ইউনিয়নের মোবারকঘোনা গ্রামে আর খালেদা আক্তার ছাগলনাইয়া উপজেলার বাসিন্দা।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন,উভয় ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেকে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুটিই আত্মহত্যা। ময়নাতদন্ত শেষে হত্যার প্রকৃত ঘটনা উন্মোচিত হবে বলে জানান তিনি। এছাড়া দুটি আত্মহত্যায় অপমৃত্যুজনিত মামলা রুজু করা হয়েছে বলে জানায় এ পুলিশ কর্মকর্তা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর