chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ওবায়দুল কাদেরের নোয়াখালীর বাড়িতে ককটেল হামলা, গ্রেফতার ২

ডেস্ক নিউজ : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নোয়াখালীর বাড়িতে ককটেল হামলার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে কোম্পানীগঞ্জের বড় রাজারপুরে তার বাড়িতে ককটেল হামলার ঘটনা ঘটে।  এ ঘটনায় রাত ১টায় নিজেদের বাড়ি থেকে দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- হাসান ইমাম রাসেল (৪২) ও দিদার চৌধুরী (৩০)। হাসান ইমাম রাসেল মোহাম্মদ নগর গ্রামের সিরাজুদ্দৌলার ছেলে এবং দিদার চৌধুরী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সিরাজ চৌধুরীর ছেলে। হাসান ইমাম রাসেল নিজেকে আনন্দ টিভির প্রতিনিধি বলে পরিচয় দিতেন।

গণমাধ্যমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি।

তিনি জানান, শুক্রবার রাতে কাদের মির্জার বাড়িতে ককটেল বিস্ফোরণের সময় হাসান ইমাম রাসেলকে ঘটনাস্থলে দেখা গেছে বলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই শাহাদাত হোসেনসহ প্রত্যক্ষদর্শীরা জানান।

তিনি আরো জানান, হাসান ইমাম রাসেল ও দিদার চৌধুরী বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বসুরহাট পৌরসভায় আক্রমণের ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারভুক্ত আসামি। এর আগেও তাদের বিরুদ্ধে বিস্ফোরকসহ দাঙ্গা-হাঙ্গামার ঘটনায় একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে বাড়িতে থাকা ওবায়দুল কাদেরের ছোট ভাই শাহাদাত হোসেন গণমাধ্যেমকে বলেন, রাত সাড়ে ১০টার দিকে বিভিন্ন পর্যায়ে ৭টা মোটরসাইকেলে করে দুর্বৃত্তরা এসে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।

ইনি/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর