chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন শাকিব খান

ডেস্ক নিউজ: আজ ২৮ মার্চ, ১৯৭৯ সালের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘধীতে জন্ম নেন ঢালিউডে কিং শাকিব খান। তার আজ ৪২ তম জন্মদিন।দিনটি বিশেষভাবে উদযাপন করা হলো নতুন ছবি ‘অন্তরাত্মা’র শুটিং সেটে। 

প্রকৃত নাম মাসুদ রানা হলেও চলচ্চিত্রে এসে শাকিব খান নাম পান। ‘খান’ বংশ থেকে না এসেও তিনি কিং খান হিসেবে ঢাকাই চলচ্চিত্রে পরিচিত।

বর্তমানে একটি ছবির শুটিঙের জন্য শাকিব খান এই মুহূর্তে পাবনায় অবস্থান করছেন। সেখানেই শাকিব জন্মদিনের প্রথম প্রহরে পেলেন হাতির আশীর্বাদ। জানা গেছে, বিশেষ এই দিনকে কেন্দ্র করে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আয়োজন ছিল। প্রথম প্রহরেই ঢাকঢোল, বাদ্যবাজনা দিয়ে শাকিবকে অভ্যর্থনা জানানো হয়। আয়োজনে ছিল দুটি হাতি। শাকিবকে হাতি দুটি শুঁড় দিয়ে দিয়ে আশীর্বাদ করে।

শাকিবের জন্মদিনের প্রথমক্ষণের এই আয়োজনে সঙ্গে ছিলেন কলকাতা থেকে আসা নায়িকা দর্শনা। এ ছাড়া বাংলাদেশি অভিনেতা শাহেদ উপস্থিত ছিলেন।

শাকিব তার কর্মজীবনে একাধিক পুরস্কার অর্জন করেছেন, যার মধ্যে রয়েছে চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, আটটি মেরিল-প্রথম আলো পুরস্কার, তিনটি বাচসাস পুরস্কার ও চারটি সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার। তিনি ২০১০ সালে ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, ২০১২ সালে খোদার পরে মা, ২০১৫ সালে আরো ভালোবাসবো তোমায় এবং ২০১৭ সালে সত্তা চলচ্চিত্রের জন্য চারবার শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

এদিকে তারকা থেকে শুরু করে অগণিত ভক্তের জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন এই ঢালিউডে কিং।

 

নচ/চখ

 

 

এই বিভাগের আরও খবর