chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কন্যাশিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা!

ডেস্ক নিউজ: পারিবারিক কলহের জের ধরে আছাড় দিয়ে রায়েছা আক্তার নামে আড়াই বছর বয়সী শিশুকন্যাকে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার দৈবকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার (২২ মার্চ) রাতে মোল্লাহাট থানায় শিশুকন্যা হত্যার অভিযোগটি দায়ের করেন নিহত শিশু কন্যার চাচাতো নানা আব্দুল আলী। এতে নিহত শিশুর পিতা সরদার মহিউদ্দিন ওরফে হুমায়ুন, দাদি ও দুই চাচার নাম আসামির তালিকায় উল্লেখ করা হয়।

স্থানীয়রা জানান, উদয়পুর দৈবকান্দী গ্রামের আব্দুর রহমানের ছেলে হুমায়ুন ওরফে মহিউদ্দিনের রায়েছা ছাড়াও স্নিগ্ধা আক্তার নামে তাদের পাঁচ বছর বয়সী একটি মেয়ে আছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, পারিবারিক বিরোধের জেরে সোমবার সন্ধ্যায় তার স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। ঝগড়ায় হুমায়ুনের পক্ষে তার দুই ভাই ও মা যোগ দেন।

একপর্যায়ে হুমায়ুন নিজের মেয়ে রায়েছা আক্তারকে ঘর থেকে কোলে তুলে নিয়ে বাড়ির উঠানের কলপাড়ে দুই পা ধরে আছাড় দেন। কান, নাক ও মুখ দিয়ে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অবুঝ শিশুহত্যার সাথে জড়িতদের ধরতে চেষ্টা চলছে।

মামলার নথির বরাতে সংশ্লিষ্ট থানার পরিদর্শক জগন্নাথ চন্দ্র বলেন, “মহিউদ্দিন পদ্মা সেতু প্রকল্পে মুন্সীগঞ্জে কাজ করে আসছিলেন। দিন দশেক আগে ছুটিতে বাড়ি আসেন তিনি।

পারিবারিক বিরোধের জেরে কন্যাশিশুকে হত্যা করার পরপরই মহিউদ্দিন ও তার পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়েছে। তাদেরকে গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর