chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে ৩ গরু চোর আটক

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বোয়ালখালীতে এলাকাবাসীর সহায়তায় তিন গরু চোরকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি চোরাই গরু উদ্ধারের পাশাপাশি গরু চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শ্রীপুর-খরনদ্বীপ গুচ্ছগ্রামের ফুতামুরা মাজার এলাকা থেকে গরু চুরি করে সিএনজি অটোরিকশায় তোলার সময় চোরাই গরুসহ তাদের আটক করা হয়।

আটক তিনজনের মধ্যে একজন বোয়ালখালী ও অপর দুজন পাশের উপজেলা পটিয়ার বাসিন্দা। তারা হলেন, বোয়ালখালীর পশ্চিম গোমদন্ডী গোয়াজ তালুকদার বাড়ির মো. ইউনুছের ছেলে মো. ইলিয়াছ ও পটিয়া উপজেলার কোলাগাঁও গ্রামের বশির আলমের ছেলে রাশেদুল আলম এবং একই উপজেলার ভাটিখাইনের চিত্ত রঞ্জনের ছেলে বাবুল দে।

জানা যায়, উপজেলার শ্রীপুর-খরনদ্বীপ গুচ্ছগ্রামের পাশে অংসাচিং মার্মার খামার থেকে গরু চুরির খবর পেয়ে এলাকাবাসীরা চারদিক থেকে ছুটে আসে।

এসময় ৩ যুবক খামারের অদূরে থাকা একটি সিএনজি অটোরিকশায় চোরাই গরুটি তুলে পালানোর চেষ্টা করলে তাদেরকে ধরে ফেলে এলাকাবাসী। পরে বোয়ালখালী থানায় খবর দিলে পুলিশের একটি টিম এসে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

তথ্যটি নিশ্চিত করে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম বলেন, এ ঘটনায় আটক তিনজন ও অজ্ঞাত আরো ২/৩ জনের নামে থানায় একটি চুরির মামলা দায়ের করেন গরুর মালিক অংসাচিং মার্মা।

সংশ্লিষ্ট ধারায় মামলা রুজুর পর আদালতের মাধ্যমে তিনজনকে কারাগারে পাঠানো হবে বলে জানান ওসি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর