chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাঁচলাইশে কলেজ ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: নগরীর পাঁচলাইশ থানার ওআর নিজাম রোডে প্রাইভেট পড়তে গিয়ে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এই মামলায় প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন ধর্ষণের শিকার কলেজ ছাত্রীর পিতা।

বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন ধর্ষণের শিকার ওই ছাত্রী।

আয়ানের বাকি দুই সহযোগীকে মামলায় আসামি করা হয়েছে। আয়ানের বাকি দুই সহযোগীরা হলেন — তারেক আজিজ (২২) এবং মোকারাম হোসেন (২২)।

পুলিশ জানিয়েছে, ওআর নিজাম রোডের একটি বাসায় গত ১৫ দিন ধরে প্রাইভেট পড়তে যাচ্ছিলেন বাসায় ধর্ষণের শিকার হওয়া ছাত্রী ও তার সহপাঠীরা।

বুধবার বিকেল আনুমানিক ৫টার দিকে তাকে জোর করে ১ নম্বর রোডের একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন অভিযুক্ত আজমাইন আজিম আয়ান।

পাঁচলাইশ থানার এস.আই এনামুল জানান, কলেজছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে খুলশী এলাকার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, এর পূর্বেও আজমাইন সেই ছাত্রীকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে উত্যক্ত করতেন। ছাত্রীর পরিবার কিছুদিন আগে আজমাইনের বাবার কাছে বিষয়টি নিয়ে অভিযোগও করেছিলেন। মামলার অন্য দুই আসামিকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

ইনি/এমআই/চখ

এই বিভাগের আরও খবর