chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা থেকে সুস্থ হয়ে শপথ নিলেন জোবাইরা নার্গিস খান

ডেস্ক নিউজ: করোনাক্রান্ত হয়ে গত ১১ ফেব্রুয়ারি শপথ নিতে পারেননি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ৪, ৫ এবং ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর জোবাইরা নার্গিস খান।

করোনা থেকে পুরোপুরি সুস্থ হয়ে আজ (২৫ ফেব্রুয়ারি) ভার্চুয়ালি শপথ গ্রহণ করেন সংরক্ষিত ওয়ার্ডের এ কাউন্সিলর।

ঢাকার স্থানীয় সরকার সম্মেলন কক্ষ থেকে শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ হেলাল উদ্দিন আহাম্মেদ।

অনুষ্ঠানে সদ্য নির্বাচিত চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী নবনির্বাচিত সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর জোবাইরা নার্গিস খানকে বরণ করে নেন।

তিনি এ সময় বলেন, গত ১১ ফেব্রুয়ারি ঢাকায় শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আমরা সেদিন শপথ গ্রহণ করে দায়িত্বপ্রাপ্ত হলেও করোনায় আক্রান্ত হয়ে শপথ নিতে পারেননি সংরক্ষিত কাউন্সিলর জোবাইরা নার্গিস খান। আজ তিনি শপথ নিয়েছেন, এটি আমাদের জন্য আনন্দের সংবাদ। সুস্থ হিয়ে তিনি আজ শপথ গ্রহণ করে জনপ্রতিনিধি হিসেবে অর্পিত দায়িত্ব পালন করে যাবেন।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, এসারুল হক, মো. নুরুল আলম, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আঞ্জুমান আরা, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, ভারপ্রাপ্ত সচিব ও প্রধান রাজস্ব কর্মকর্তা মুহাম্মদ মফিদুল আলম, মেয়রের একান্ত সচিব মো আবুল হাশেম, উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু প্রমুখ।

ইনি/এমআই/চখ

এই বিভাগের আরও খবর