chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুটিংয়ে গুরুতর আহত জন আব্রাহাম

ডেস্ক নিউজ: নতুন ছবি ‘সত্যমেব জয়তে পার্ট টু’র শুটিংয়ের মাঝে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা জন আব্রাহাম

ভারতীয় গণমাধ্যমের খবরে জানানো হয়, বর্তমানে হাসপাতালে চিকিৎসা চলছে জনের। প্রিয় অভিনেতার আহত হওয়ার খবর পেয়েই খোঁজ নিতে ওই সিনেমা সেটের বাইরে নামে অগণিত মানুষের ঢল।

জানা গেছে, পরিচালক মিলাপ জাভেরির আগামী প্রোজেক্ট ‘সত্যমেব জয়তে পার্ট টু’-এর জন্য সম্প্রতি বারাণসীতে গিয়েছিলেন জন আব্রাহাম। সেখানে পৌঁছেই প্রথম দিনের শুটিংয়ে আহত হন এই অভিনেতা। এদিন শুটিং চলছিল বারাণসীর চেত সিং ফোর্টে। সেখানে সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের শুট করার কথা ছিল জনের। আর তা করতে গিয়েই ডান হাতে গুরুতর চোট পান অভিনেতা। আহত হওয়ার পর অবস্থা বেগতিক দেখে আর বিন্দুমাত্র দেরি করেননি ক্রিউ মেম্বাররা। সঙ্গে সঙ্গে তাকে চেতপুরেরই এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে বারাণসীর ওই হাসপাতালেই চিকিৎসা চলছে জনের।

বর্তমানে আব্রাহাম সুস্থই রয়েছেন। তবে অভিনেতার খোঁজ নিতে সেটের বাইরে যে মানুষের ঢল নামে, তা রীতিমতো উল্লেখ করার মতোই। অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে ডান হাতের তালুতে গুরুতর চোট পেয়েছেন তিনি। আঙুলেও ব্যথা পেয়েছেন জন। হাসপাতালে এক্স-রে করার পর চিকিৎসকদের কাছে গিয়ে নিজেই তা খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর