chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বামী পরিত্যক্তা নারীকে বিয়ের আশ্বাসে ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামে স্বামী পরিত্যক্তা ৪ সন্তানের জননীকে বিয়ে করার আশ্বাস দিয়ে ধর্ষণ করার অভিযোগে ষাটোর্ধ এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (৯ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের ফেদাইনগর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার বৃদ্ধের নাম তাজুল ইসলাম প্রকাশ ভোলা মিয়া। তিনি উপজেলার ২ নং বারৈয়ারঢালা ইউনিয়নের ৫নং ওয়ার্ডেরদ দক্ষিণ ফেদাইনগর কাজী বাড়ির মৃত দেলোয়ার হোসেনের ছেলে বলে জাো গেছে।

থানা সূত্রে জানা যায়, চার সন্তানের জননী লিলি আকতার (৪০) (ছদ্মনাম) স্বামী সন্তান রেখে দ্বিতীয় বিয়ে করে অন্যত্র চলে যাওয়ায় তিনি উপজেলার কুমিরার কাজীপাড়া এলাকার সোহেলের বাড়িতে ভাড়া বাসাতে বসবাস করে আসছেন।

গত ছয় মাস আগে মোবাইলের একটি রং নাম্বারের সূত্র ধরে বৃদ্ধ তাজুল ইসলাম প্রকাশ ভোলার সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরমধ্যে বৃদ্ধ তাজুল ইসলাম মহিলাকে বিয়ের প্রস্তাব দেয়।

মহিলাটি তার পরিবারকে বিষয়টি অবগত করে তাকে পছন্দ হলে বিবাহ করতে সম্মতি দেবে বলে জানান। পরবর্তীতে আসামি ভোলা বারবার তার বাসায় গিয়ে মহিলাকে দেখা করতে বললে সরল বিশ্বাসে সে রাজি হয়।

বৃদ্ধের সাথে দেখা করার লক্ষ্যে গত ৩০ নভেম্বর তার বাড়িতে গেলে কৌশলে ওই নারীকে আটক করে জোরপূর্বক ধর্ষণ করে বৃদ্ধ। বুধবার সকাল সাড়ে ছয়টায় মহিলাটি সেখান থেকে পালিয়ে থানায় এসে বিস্তারিত বললে থানা অভিযোগ দায়ের করেন এবং আসামিকে গ্রেফতার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক জানান, স্বামী পরিত্যক্তা এক মহিলার দায়ের করা ধর্ষন মামলায় বৃদ্ধ তাজুল ইসলামকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বললেন ওসি তদন্ত সুমন বণিক।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর