chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ফের হাসপাতালে ভর্তি

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গুরুতর অসুস্থ হয়ে দুবাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার হার্টে দুইটি ব্লক ধরা পড়েছে।

ঢাকাই ছবির জনপ্রিয় খল-অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার ও শিল্পী সমিতি।

আজ সোমবার (৭ ডিসেবেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজ আইডির টাইমলাইনে একটি স্ট্যাটাসের মাধ্যমে ডিপজলের অসুস্থ হওয়ার বিষয়টি জানিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

তিনি লিখেছেন, ‘বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, পরিচালক ও শিল্পী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মনোয়ার হোসেন ডিপজল ভাইয়ের হার্টে দুটি ব্লক ধরা পড়েছে। বর্তমানে তিনি দুবাইয়ে চিকিৎসাধীন। সবার কাছে দোয়া চেয়েছেন।’

এর আগে ২০১৭ সালে হার্টের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের চিকিৎসা করতে হয়েছিল ডিপজলকে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার হার্টে সফল বাইপাস অস্ত্রোপচার হয়। এরপর তিনি সুস্থ হয়ে উঠেন।

গত সেপ্টেম্বর মাসে ফের অসুস্থ বোধ করলে রাজধানীর একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তখন তার টিউমারের সফল অস্ত্রোপচার সম্পন্ন হলে ভাল হয়ে উঠেন এই তারকা। কিন্তু হঠাৎ করে আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়লে দুবাইয়ের একটি হাসপাতালে আবারো ভর্তি হন শিল্পী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মনোয়ার হোসেন ডিপজল।

ডিপজল নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। তাঁর ঝুলিতে রয়েছে- ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’, ‘আম্মাজান’সহ অসংখ্য জনপ্রিয় সিনেমা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর