chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সম্পাদক এম এ রহিমের ইন্তেকাল, বিএনপির শোক

ডেস্ক নিউজ : চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব এম এ রহিম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুর এক টায় ভারতের নারায়ণা হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয় স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

এদিকে এম এ রহিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, সিঃ যুগ্ম আহবায়ক আলী আব্বাস ও সদস্য সচিব মোস্তাক আহমেদ খান।

এক শোক বার্তায় নেতৃবৃন্দরা বলেন, এম এ রহিমের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও ব্যথিত। তিনি বিএনপির একজন দায়িত্বশীল ও নিবেদিত প্রাণ নেতা ছিলেন। দলের সকল সংকট কালে তিনি সাহসী নেতৃত্ব দি‌য়ে‌ছেন।

ব্যক্তিজীবনে একজন আদর্শবাদী মানুষ হিসেবে তিনি কখনোই নীতি ও আদর্শ থেকে বিচ্যুত হননি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল গণতান্ত্রিক আন্দোলনে তিনি যুক্ত ছিলেন। বর্তমান রাজনৈতিক সংকট ও মহামারীর মধ্যে তার মৃত্যু আমাদের জন্য অত্যন্ত কষ্টের।

তার মৃত্যুতে বিএনপি দলের একজন দক্ষ ও যোগ্য নেতাকে হারলো। তার মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হবে তা সহজে পূরন হবার নয়। দলের প্রতি তার অবদান বিএনপি আজীবন স্বরণে রাখবে।

নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর