chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বামীর খোঁজে এসে গৃহবধূ ধর্ষণের শিকার, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা থেকে চট্টগ্রামে স্বামীর খোঁজে আসা এক গৃহবধুকে আশ্রয় দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে মনির হোসেন (৩৩) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই নয়, মনিরের সহযোগীরা ওই নারীকে উল্টো অপবাদ দিয়ে মারধর ও টাকা ছিনিয়ে নেয় বলেও অভিযোগ পেয়েছে পুলিশ।

ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে রবিবার (৮ নভেম্বর) পুলিশ ঘটনার মূলহোতা মনিরসহ ৩ জনকে গ্রেফতার করে খুলশী থানা পুলিশ। গ্রেফতারকৃত বাকি ৩ জন হলেন- মাসুদ (২০), সোহেল (২৪) এবং দিদার (২২)। এরা সকলেই মতিঝর্ণা এলাকার বাসিন্দা।

তার স্বামীর খোঁজে গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি থেকে চট্টগ্রামে পূর্বপরিচিত মনিরের বাসায় উঠেন। ঘটনার দিন সকালে মনিরের স্ত্রী গার্মেন্টসে চলে গেলে  খালি ঘরে একা পেয়ে মনির ওই গৃহবধূকে গলায় ছুরি ধরে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ওই নারী দুপুরে মনিরের বাসা থেকে বোরকা আনতে গেলে সেখানে ৭/৮ জনের একটি দল তাকে কিল ঘুষি মারে। এরপর আহত অবস্থায় ওই নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)’তে ভর্তি করার পরামর্শ দেন এবং বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামি জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিত্রাণ তালুকদার জানান, ওই নারীর দায়ের করা মামলার ভিত্তিতে ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এসময় আসামিদের কাছ থেকে ১ টি ছোরা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র এবং নারী ও শিশু নির্যাতন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আমরা আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করবো।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর