chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তৃতীয় স্ত্রীর মামলায়ও কারাগারে ইমন

ডেস্ক নিউজঃ ২০১৪ সালের আগস্ট মাসে গ্রেফতার হয়ে কারাভোগ করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক শওকত আলী ইমন। সেবার দ্বিতীয় স্ত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে তাকে কারাগারে যেতে হয়েছিল। এবার তৃতীয় স্ত্রীর মামলায়ও ফের কারাগারে যেতে হলো সংগীত জগতের এই তারকাকে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ইস্কাটনের বাসা থেকে তাকে গ্রেফতার করে রমনা থানা পুলিশ। এরপর শনিবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

জানা গেছে, গত ২০ সেপ্টেম্বর শওকত আলী ইমনের স্ত্রী রিদিতা রেজা বাদী হয়ে রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায়ই ইমনকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রিদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি তার তৃতীয় বিয়ে। প্রথম স্ত্রী অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিচ্ছেদের পর তিনি ২০১২ সালের ৬ ডিসেম্বর তিথি কবির নামে এক নৃত্যশিল্পীকে বিয়ে করেছিলেন।

১৯৯৫ সালের ১৫ জুলাই তিনি মডেল-অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২০১২ সালের শেষের দিকে তাদের মধ্যে  বিচ্ছেদ ঘটে।

এই বিভাগের আরও খবর