chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আলকরণে চুরি করতে এসে ৯ তলা ভবন থেকে পড়ে এক যুবকের মৃত্যু

নগরীর আলকরণ এলাকায় চুরি করতে এসে ৯ তলা ভবন থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৪ জুন) সন্ধ্যায় লাশের পঁচা গন্ধা পায় স্থানীয়রা। পরে খোঁজ করে দেখে বন্ধন টাওয়ার ও আলকরণ টাওয়ার নামে দুই ভবনে মাঝামাঝি খালি স্থানে আটকে আছে এক যুবক।

ভবনটির মালিক নিজাম হাসান বলেন, আজ সন্ধ্যায় একরকম পঁচা গন্ধা পাওয়া যায় বিল্ডিংয়ের আশপাশে। পরে দেখা যায় দুই বিল্ডিংয়ে মাঝখানে আটকে আছে এক যুবক। পরে স্থানীয় কাউন্সিলরকে খবর দেওয়া হয়। পরে পুলিশ সদস্য এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

আমার বিল্ডিং থেকে গত পরশুদিন রাতে দুই মোবাইল চুরি হয়। তারা দুইজন ছিল। মনে হয় একজন পালিয়ে যেতে পারলে অন্যজন ডিসের তার দিয়ে নামার সম দুই বিল্ডিংয়ের মাঝখানে পড়ে যায়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি এস এম ওবায়েদুল হক জানান, ভোর ৪ টার দিকে সেখানে একটি চুরির ঘটনা ঘটে। লাশের সাথে চুরি হওয়া মোবাইল দুইটিও পাওয়া যায়।

ধারণা করা হচ্ছে, তারা এক বিল্ডিং থেকে চুরি করে ছাদের উপর কিছুক্ষণ অপেক্ষা করে। পরে তারা অন্য আরেকটি বিল্ডিংয়ের ছাদে যায়। যেহেতু দুইটা ৯ তলা বিল্ডিং। অন্য বিল্ডিংয়ের সিঁড়ির দরজা খোলা না পেয়ে পাশে আরেকটি দুই তলা বিল্ডিং রয়েছে, সেখানে বাথরুমের পাইপ দিয়ে নামতে গিয়ে পড়ে যায়।

জানা যায়, গত ২২ জুন রাতে বন্ধন টাওয়ারে মোবাইল চুরির ঘটনা ঘটে। স্থানীয়দের ধারণা, চুরির ঘটনা টের পেলে ভবনে বসবাসরতদের চিৎকারে পালিয়ে যায় চোরের দল। চুরি করতে এসে পালিয়ে যাওয়ার সময় ভবনের পড়ে মৃত্যুবরণ করে যুবকটি।

লাশটি দুই বিল্ডিংয়ের লোহার নেটের সাথে আটকানো ছিল। লাশ উদ্ধার করে চমেক মর্গে পাঠানো হয়েছে। ঐ যুবকের নাম পরিচয় সনাক্ত করতে কাজ অব্যাহত আছে।

মুহভ/চখ

এই বিভাগের আরও খবর