chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাইফ-কারিনার বিয়েতে ওয়েটার ছিলেন ‘গজ্জাব বেইজ্জাতি হ্যায়’র আসিফ

‘মির্জাপুর’, ‘পঞ্চায়েত’, ‘পাতাল লোক’ এবং ‘মানব’-এর মতো ওটিটি সিরিজে কাজ করে খ্যাতি অর্জন করেছিলেন অভিনেতা আসিফ খান। বিশেষ করে পঞ্চায়েত-এ তার সংলাপ ‘গজ্জাব বেইজ্জাতি হ্যায়’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় মুহূর্তেই।

তবে অভিনয় ক্যারিয়ার শুরুর আগে বিয়ে বাড়িতে খাবার পরিবেশনের কাজও করেছিলেন আসিফ। এমনকি বলিউডের পাওয়ার কাপল সাইফ আলি খান ও কারিনা কাপুরের বিয়েতেও এই দায়িত্ব পালন করেছেন তিনি।

হিন্দুস্তান টাইমস-এর একটি সাক্ষাৎকারে আসিফ খান অভিনেতা হওয়ার জন্য তার সংগ্রামের গল্পগুলো শেয়ার করেছিলেন।

আসিফ বলেন, স্বপ্নের শহরে নিজেকে ধরে রাখা সহজ নয়। আমার বাবা মারা যান। এরপর জীবিকা নির্বাহের জন্য বিভিন্ন ধরণের কাজ করতে শুরু করি। কখনো হোটেলে ওয়েটার হিসেবে কাজ আবার কখনো বিয়ে বাড়িতে খাবার পরিবেশণ করেছি।

কারিনা কাপুর ও সাইফ আলি খানের বিয়ের ঘটনা উল্লেখ করে জানান, সে সময়ে তিনি একটি হোটেলে ওয়েটার হিসাবে কাজ করছিলাম। কয়েক মাস পর, যখন রান্নাঘরে কাজ করছিলেন তখন হোটেলে একটি পার্টি চলছিল, যেটি ছিল বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবং সাইফ আলি খানের বিয়ের অনুষ্ঠান।

আসিফ বলেন, ‘নিজেকে টিকিয়ে রাখতে হোটেলে ওয়েটারের কাজ শুরু করি। কয়েক মাস পর, যখন আমি রান্নাঘরের ডিপার্টমেন্টে কাজ করছিলাম, আমরা একটা পার্টিতে গেলাম যেটা ছিল সাইফ আলি খান এবং কারিনা কপুরের রিসেপশন। সেদিনটা আজও ভুলিনি। ওই বিয়েতে খাবার পরিবেশনের দায়িত্ব ছিল আমার।’

এরপর আসিফ চাকরি ছেড়ে একটি মলে কাজ শুরু করেন। পাশপাশি বিভিন্ন স্থানে অডিশন দেওয়া শুরু করেন। রাজস্থানের জয়পুরে একটি থিয়েটার গ্রুপে যোগ দেন। সেখানে তিনি একজন কাস্টিং সহকারি হিসাবে কাজ শুরু করেন। এরপরই অভিনয় জগতে নাম লেখান।

‘টয়লেট: এক প্রেম কথা’, ‘পরী’, ‘পাগলাইট’ এবং আরও বেশ কিছু সিরিজ ও সিনেমায় ছোট ছোট চরিত্রে অভিনয় করেন। তবে পঞ্চায়েত সিরিজে অভিনয় দিয়েই দর্শকমহলে পরিচিতি পান এই অভিনেতা।

 

মআ/চখ

এই বিভাগের আরও খবর