chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চাদগাঁওয়ে মহানগর এলাকায় প্রবেশ নিষিদ্ধ ৪১ যানবাহন আটক

চট্টগ্রামের চাদগাঁওয়ে বিশেষ অভিযান চালিয়ে অবৈধ, কাগজপত্রবিহীন ও চট্টগ্রাম মহানগর এলাকায় প্রবেশ নিষিদ্ধ ২৬টি গ্রাম সিএনজি, ১০টি ব্যাটারি চালিত রিক্সা, ২টি অটো টেম্পু ২টি হিউম্যান হলার ও ১টি কাভার্ড ভ্যান আটক এবং ৬ জন চালককে জরিমানা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগ।

মঙ্গলবার (১৪ মে) ও বুধবার (১৫ মে) টানা ২ দিন নগরীর চাদগাঁও থানার মোহরা এলাকার কাপ্তাই রাস্তার মাথায় অভিযান চালিয়ে এ ৪১ যানবাহন জব্দ করা হয়।

টিআই মোহরা মোঃ কামরুজ্জামান রাজ বলেন, সিএমপি ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়নাল আবেদীন (অতিরিক্ত ডিআইজি) স্যারের নির্দেশনায় ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার কীর্তিমান চাকমা এবং সহকারী পুলিশ কমিশনার শরিফুল আলম স্যারের সার্বিক তত্ত্বাবধানে ও সার্জেন্ট মোঃ সাদিকুর রহমান, সার্জেন্ট মোঃ শাহিন, সার্জেন্ট সজল ও ট্রাফিক সদস্যবৃন্দের অংশগ্রহণে এ ধরনের অভিযান আমরা পরিচালনা করে থাকি। অভিযানে মহানগর এলাকায় প্রবেশ নিষিদ্ধ ২৬ টি গ্রাম সিএনজি, ১০ টি ব্যাটারি চালিত রিক্সা,০২ টি অটো টেম্পু ০২ টি হিউম্যান হলার ও ০১ টি কাভার্ড ভ্যান আটক করে ডাম্পিং ইয়ার্ডে প্রেরণ করা হয় এবং বিভিন্ন অপরাধের কারণে ০৬ জন চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে জরিমানা কর হয়। অবৈধ, ফিটনেসবিহীন ও রোড পারমিট বিহীন গাড়ির বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর