chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আ’লীগ নেতার পরকীয়ার ভিডিও ভাইরাল

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের একটি ভিডিও ভাইরাল হয়েছে। নিজ এলাকার এক আওয়ামীলীগ নেতার স্ত্রীর সাথে পরকীয়ার ভিডিওটি নিয়ে এলাকায় তোলপাড় চলছে। ভিডিওতে দেখা যায়, আনোয়ারা উপজেলার ১০ নং হাইলধর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল আলম বাহাদুরের স্ত্রীর সাথে একটি কক্ষে অন্তরঙ্গ সময় কাটাচ্ছে। মামুনুর রশিদ আনোয়ারা উপজেলার ১০ হাইলধর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউনুচ মিয়ার পুত্র।

 

জানা যায়, মামুন কখনো আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন না। তার পরিবারের সব সদস্য বিএনপি ও জামায়াতের সক্রিয় সদস্য। আওয়ামীলীগ ধারাবাহিকভাবে দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদের একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েমের মাধ্যমে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের পদটি বাগিয়ে নেয়। মামুন এক সময় ঢাকায় মরটিন মশার কয়েলের সেলসম্যান হিসাবে কাজ করতেন। সেখানে চাকরি করা অবস্থায় অনিয়মের অভিযোগে তাকে বের কওে দেওয়া হয়। পরবর্তীতে জাল সার্টিফিকেট তৈরি করে গাউছিয়া ফিড মিলে চাকরি করেন।

 

গাউছিয়া ফিড থেকে এসি আই ফিডে কিছুদিন চাকরি করা অবস্থায় কোম্পানির কাছে জাল সার্টিফিকেট প্রমাণ ও টাকা আত্মসাত করার অভিযোগে তাকে জেলে দিতে চাই, কিন্তু সে হাতে-পায়ে ধরে সে যাত্রায় রক্ষা পায়। আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর জায়গা দখল, দোকান দখল করাসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এই বিভাগের আরও খবর