chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নে আট নম্বর ওয়ার্ড নিয়াজপাড়া এলাকায় সাপের কামড়ে সুমাইয়া আক্তার (১৫) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) ভোর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সুমাইয়া ওই এলাকার প্রবাসী আবদুর রশীদের মেয়ে। সে কাউখালী আনোয়ারা বেগম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রী। সুমাইয়া পরিবারের দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার বড় সন্তান।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আবু মনছুর জানান, বুধবার (২২ জুলাই) রাত ৮টার দিকে সুমাইয়ে রান্নাঘরে চা বানানোর জন্য যায়। এ সময় অন্ধকারে একটি বিষধর সাপ তাকে কামড় দেয়। তবে সাপে কামড়ে দেওয়ার বিষয়টি বুঝতে পারেনি সে। তার আর্তচিৎকারে পরিবারের লোকজন এসে ক্ষত স্থানে ব্যাথানাশক মলম লাগিয়ে দেয় এবং হাত বেঁধে দেয়।

এর কিছুক্ষণ পর তার অবস্থা খারাপ হতে থাকলে পরিবারের সদস্যরা প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে চমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (২৩ জুলা্ই) দুপুর দুইটার দিকে নিয়াজপাড়া জামে মসজিদ মাঠে নামাজের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর