chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বৃষ্টি হবে টানা তিন দিন

দেশের বিভিন্ন জায়গায় তিন দিন বৃষ্টি হতে পারে। শনিবার পর্যন্ত থাকতে পারে বৃষ্টি। এ পূর্বাভাস জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। 

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ কাজী জেবুননেসা সমকালকে বলেন, এই কয়েক দিন মেঘলা আকাশ থাকবে। এ কারণে দিন ও রাতের তাপমাত্রা একটু কমবে।

তিনি জানান, ২৬ ফেব্রুয়ারির পর রাতের তাপমাত্রা একটু কমতে পারে। এতে এখনকার তুলনায় হালকা শীত অনুভূত হতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে- আজ বৃহস্পতিবার রংপুর রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

ভোরের দিকে সারাদেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। চট্টগ্রাম বিভাগের রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। দেশের অন্যত্র তাপমাত্রা সামান্য কমতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।

আগামীকাল শুক্রবারও চট্টগ্রাম ও সিলেট বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা
আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। ভোরের দিকে সারাদেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

এদিকে শনিবারও বৃষ্টি ঝরতে পারে। ঢাকা ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রুসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। ভোরের দিকে সারাদেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর