chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তিন ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন করলেন সিএমপি কমিশনার

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার মোহরা, পাঁচলাইশ থানার মুরাদপুর এবং বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকায় এলাকায় নবনির্মিত ট্রাফিক পুলিশ বক্সের  উদ্বোধন করা হয়েছে। 

আজ সোমবার ( ১২ ফেব্রুয়ারি) সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন।

তিনি বলেন, আমাদের ট্রাফিকের সদস্যরা শীত-গ্রীষ্ম-বর্ষায় অত্যন্ত বৈরী পরেবেশে ডিউটি করে থাকে। যেহেতু তাদের সারাক্ষণ রাস্তায় থাকতে হয়, তাই তারা নামাজ ও ফ্রেশ হওয়া বা ওয়াশরুম ব্যবহারের উপযুক্ত স্থান পাননা। বিশেষ করে নারী পুলিশ সহকর্মীরা বেশি সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। তাদের কথা বিবেচনায় রেখে সিএমপি এই উদ্যোগ গ্রহণ করেছে। ভালো কর্মপরিবেশ ট্রাফিক পুলিশকে তাদের পেশাগত দায়িত্ব পালনে আরো উৎসাহিত করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার ( ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত); উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জয়নুল আবেদীন (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • মআ|ফখ|চখ
এই বিভাগের আরও খবর