chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুই যুগ পর দুটি ওয়ার্ড কমিটি ঘোষণা করলো চট্টগ্রাম নগর যুবলীগ

মোঃ শাহ নেওয়াজ রাজিবকে আহ্বায়ক এবং রিমন চক্রবর্ত্তী, আব্দুল আল মামুন, মোঃ শাহীন চৌধুরী ও মোঃ আসিফকে যুগ্ম আহ্বায়ক করে ২৭ বছর পর ৩১ নম্বর আলকরণ ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে নগর যুবলীগ।

১০ জানুয়ারি (বুধবার) নগর কমিটির সহ-সভাপতি শাখাওয়াত হোসেন সাকু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি গণমাধ্যমে জানানো হয়ে।

এর আগে মঙ্গলবার রাতে নগর যুবলীগের সভাপতি মাহববুল হক চৌধুরী সুমন ও দিদারুল আলম দিদার এই কমিটির অনুমোদন দেন। একই সঙ্গে ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ডের আহ্বায়ক কমিটিও ঘোষণা করা হয়েছে। বাগমনিরাম ওয়ার্ডে মোহাম্মদ ইকবাল হোসাইন জনিকে আহ্বায়ক এবং এস. এম. আমিনুর রহমান, মোহাম্মদ সুমন ও নুর উদ্দিন জাহিদকে যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। খালি রাখা হয়েছে আরও একজন যুগ্ম আহ্বায়কের পদ।

আহ্বায়ক ও ৪ যুগ্ম আহ্বায়কসহ কমিটিতে মোট ৫১ জনকে রাখা হয়েছে। তাদেরকে আগামী তিন মাসের মধ্যে ইউনিট কমিটি গঠন করে নগর কমিটির কাছে জমা দিতে বলা হয়েছে।

৩১ নম্বর আলকরণ ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন—সানা ভট্টচার্য্য, ফয়সাল কামাল (সায়েম), ধীমান চৌধুরী, সেইন ব্যাপষ্টিট, মামুন ওয়াজেত, মোঃ মহিউদ্দিন, ইফতেখার রুপু, নিঝুম পারিয়াল রাজ, মোহাম্মদ আবু হানিফ, এডঃ অরুপ দাশ গুপ্ত রিকু, সুজন সেন, মোহাম্মদ আলী টিপু, আক্তার হোসেন, সাহেদুর রহমান খাঁন, মোহাম্মদ সোহেল সাব্বির, সঞ্চয় মোহন্তী, রুবেল চক্রবর্ত্তী, অভিজিৎ চক্রবর্ত্তী, রুবেল ঘোষ, মোহাম্মদ ফরহাদ, রুবেল তালুকদার, সংগীতা ভট্টাচার্য্য, মোঃ ইমরান, দীপ্ত ঘোষ, আবদুল আল নোমান, মোহাম্মদ বাচ্চু মিয়া, শওকত হোসেন সানি, আব্দুল মাহবুদ মারুফ, মোহাম্মদ জোবাইয়ের মানিক, মোঃ নুর আজম, মোঃ জাবেদ হোসেন, আরাফাত হোসেন দিপু, প্রদীপ দত্ত, তারেক হায়দার তারু, মোহাম্মদ রাশেদ, মোঃ তৌহিদ, মোহাম্মদ তৌহিদুল ইসলাম ও মোহাম্মদ মোরশেদ আলম।

১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন—নুরুস সামাদ ইমন, মোঃ ফজল করিম অপু, মোঃ মোজাফফর হোসেন, আনোয়ার হোসেন, রাজিয়া সুলতানা, মাহতাব উদ্দিন সজীব, সোহেল চৌধুরী, মিনহাজ উদ্দিন, আহমেদ দিরহান, বখতিয়ার আলম রাজেশ, জহির আহমেদ রাজু, ফরহাদ চৌধুরী, জিয়াউল হাসান তপু, সামাদ আল নাহিয়ান, আইনুল কবির জিতু, মোহাম্মদ ফাহাদ তুর্য, তানুন চৌধুরী কেরি, মোঃ ইফরাতুল আলম পিটু, মো: আরফান উদ্দিন টিটু, মু. আফতাবুল হুদা অঞ্জন, মো: আরিফুর রহমান, তৌহিদ উদ্দিন মানিক, রবিউল হোসেন, রুবেল দত্ত, মোঃ ওমর ফারুক, এম. এম. হোসেন রেজা, আব্দুল্লাহ্ আল মামুন, হাবিবুর রহমান, মো: নুরুল ইসলাম, মোঃ সানি আল জাবেদ, সাইফুল ওয়াহিদ মুরাদ, মো: ফয়সাল বিশাল, মিশু দাশ, মোঃ শাহাদাত হোসেন সাহাদ, মো: মেহেদী হাসান, মোঃ ইয়াসির আরফাত অপু, ফয়েজ আহমেদ, রিপন নন্দী, শুভ মল্লিক, মোঃ শরীফ মিয়া, মো: ইমরান হায়দার, আতিক হাসান, আব্দুর রাজ্জাক রাজু, আকিব আহমেদ, শেখ রবিউল হোসেন আকিব, পারভেজ আহমেদ ও অন্তর দাশ।

ফখ|চখ

এই বিভাগের আরও খবর