chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চমেক হাসপাতালে পরিদর্শনে গিয়ে ফগার মেশিন উপহার দিলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শনে গিয়ে উচ্চ ক্ষমতা সম্পন্ন ফগার মেশিন উপহার দিয়েছেন।

শনিবার (২০ জুন) পরিদর্শনকালে স্থানীয় সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রীকে চট্টগ্রাম মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির চট্টগ্রাম মেডিকেলের বিভিন্ন ওয়ার্ড ঘুরিয়ে দেখান।

এই সময় তিনি ডাক্তার, নার্স, ওয়ার্ড বয়, ল্যাব টেকনোলজিস্ট, বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা সেবাগ্রহণকারী, করোনা টেস্টের ল্যাব এবং করোনা আক্রান্তদের চিকিৎসা ব্যবস্থার খোঁজখবর নেন।

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মোহাম্মদ শামীম হাসান, চট্টগ্রাম মেডিকেলের উপ-পরিচালক ডা. মো. আফতাবুল ইসলাম, সহকারী পরিচালক ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী।

এইসময় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নির্দেশনা মেনে চিকিৎসক, নার্স, হেলথ টেকনোলজিস্ট সহ স্বাস্থ্যসেবার সাথে জড়িত সকলেই দেশের সীমিত সম্পদের বিপরীতে যেভাবে অদৃশ্য ভাইরাস করোনার সাথে সম্মুখ যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছেন তা অত্যন্ত প্রশংসনীয়।

তিনি আরো বলেন, অন্যের জীবন বাঁচাতে নিজের জীবনকেই ঝুঁকিতে ফেলে মানুষের হৃদয়ের অনন্য স্থানে অবস্থান করছেন চিকিৎসকরা। সেবা গ্রহীতাদেরকে নিজেদের সাধ্যমত সর্বোচ্চ সেবা প্রদানের জন্য চিকিৎসকদের প্রতি আহ্বান জানান শিক্ষা উপমন্ত্রী।

এই বিভাগের আরও খবর