chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নৌকার মাঝি হতে মনোনয়নপত্র সংগ্রহ করলেন নায়ক ফেরদৌস

প্রয়াত সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা ও নায়ক আকবর হোসেন পাঠান ফারুকের ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগ প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চিত্রনায়ক ফেরদৌস।

সোমবার (৫ জুন) ধানমণ্ডির আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় ফরম সংগ্রহ করেন তিনি।

হঠাৎ বৃষ্টি’-খ্যাত অভিনেতা ফেরদৌস আহমেদ এ দেশের অভিনয় জগতের পরিচিত মুখ। দুই দশকের ক্যারিয়ারে দুই বাংলায় উপহার দিয়েছেন বহু ব্যবসা সফল সিনেমা।

অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিন থেকেই বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছেন তিনি। অংশ নিয়েছেন দলীয় বিভিন্ন অনুষ্ঠানেও।

এছাড়াও প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে জাতিসংঘের ৭৩তম অধিবেশনেও যোগ দিয়েছিলেন তিনি। বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ফেরদৌস।

বিষয়টি নিয়ে ফেরদৌস বাংলাভিশনকে বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আছি।

এবার মনে হলো যে, আমার শ্রদ্ধাভাজন প্রিয় বড় ভাই নায়ক আকবর হোসেন পাঠান ফারুকের রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো করতে চাই। আর মাননীয় প্রধানমন্ত্রী যদি চান তাহলে আমি ঢাকা-১৭ আসনের জনগণের সেবা করতে চাই।

দীর্ঘদিন ধরে নায়ক ফেরদৌস বনানী ডিওএইচএস এলাকায় বসবাস করছেন। ঢাকা-১৭ সংসদীয় আসন গঠিত হয়েছে রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেক থানার ১৫, ১৮, ১৯, ২০ ও ৯৫ নং ওয়ার্ড নিয়ে।

ঘোষিত তফসিল অনুযায়ী, ঢাকা-১৭ শূন্য আসনে ভোট হবে আগামী ১৭ জুলাই। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৫ জুন, মনোনয়নপত্র বাছাই ১৮ জুন, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ জুন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর